সর্বশেষ

নোয়াখালীর সেনবাগে মারা যাওয়া রাজমিস্ত্রী করোনা আক্রান্ত ছিলেন

লোকসংবাদ ডেস্কঃ
নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে সর্দি, জ্বর, শ্বাসকষ্ট, ডায়রিয়া ও রক্ত বমিতে মারা যাওয়া মো. আক্কাস (৪৮) এর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মৃত আক্কাস কেশারপাড় ইউনিয়নের ৫নং ওয়ার্ড উন্দানিয়া গ্রামের আব্দুল গোফরানের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

আজ বৃহস্পতিবার আক্কাসের শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান।

তিনি জানান, গত রোববার (১২ এপ্রিল) দিবাগত রাত প্রায় ১টার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা যান আক্কাস। পরদিন সোমবার নিহত আক্কাস, তার স্ত্রী ও মায়ের শরীর থেকে নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হয়। সেখান থেকে গতকাল বুধবার (১৫ এপ্রিল) জানা যায়, নিহতের শরীরে করোনা পজিটিভ। তবে তার স্ত্রী ও মায়ের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

আজ বৃহস্পতিবার মৃতের পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে তা চট্টগ্রাম পাঠানো হবে। পরিস্থিতি বিবেচনা করে মৃতের পরিবারের সদস্যদের আইসোলেশনেও রাখা হতে পারে বলে জানান ডা. মতিউর রহমান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৯ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.