সর্বশেষ

বর্ণিল আয়োজনে নোয়াখালী আবৃত্তি একাডেমির যুগপূর্তি উৎসব

লোকসংবাদ প্রতিবেদক:
‘বাজুক প্রাণে প্রাণে সত্য সুন্দরের ধ্বনি-প্রতিধ্বনি’ এই স্লোগানে বর্ণিল অয়োজনে শনিবার নোয়াখালী আবৃত্তি একাডেমির যুগপূর্তি উৎসব হয়েছে। উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে প্রাঙ্গণে উৎসবের আনুষ্ঠানিক করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের যুগ্ম পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম-বার, পিপিএম। এর আগে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা ও  নোয়াখালী আবৃত্তি একাডেমির পতাকা উত্তোলন করা হয়। এরপর বেলুন উড্ডয়ন ও উৎসব শোভাযাত্রা বের করা হয়।

পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে নোয়াখালী আবৃত্তি একাডেমির সভাপতি এমদাদ হোসেন কৈশোরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, নোয়াখালী আবৃত্তি একাডেমির উপদেষ্টা উপাধ্যক্ষ দিদারুল আলম ও সাংবাদিক আবু নাছের মঞ্জু।

আবৃত্তিশিল্পী শামস্ ডিউ ও শামীমা হাসনাত ঝুমুরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নোয়াখালী আবৃত্তি একাডেমির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।

দিনব্যাপী উৎসবের অন্যান্য আয়োজনের মধ্যে ছিল ঢাক ঢোলের বাদন, প্রীতি সম্মিলন ও স্মৃতিচারণ, প্রদীপ প্রজ্জলন, উৎসব স্মারক প্রদান, আবৃত্তি, নৃত্য, ফানুস উড়ানো। রাত পর্যন্ত আবৃত্তিশিল্পী, আবেত্তিপ্রেমী, কবি-সাহিত্যিক সহ তরুণ তরুণীদের পদচারনায় মুখরিত ছিল অনুষ্ঠানস্থল।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৯ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.