সর্বশেষ

নোয়াখালী জেলা নাগরিক সহায়তা আহবায়ক কমিটি গঠিত


লোকসংবাদ প্রতিবেদন:
নাগরিক সক্রিয়তার মাধ্যমে স্থানীয় প্রতিষ্ঠান সমূহের সুশাসন নিশ্চিতকরণে জেলার বিদ্যমান সরকারি জনসেবা কার্যক্রম এবং স্থানীয় পর্যায়ের প্রতিষ্ঠানসমূহের কার্যক্রম পর্যালোচনার লক্ষ্যে নোয়াখালী নাগরিক সহায়ক কমিটি গঠিত হয়েছে। এ উপলক্ষ্যে এনআরডিএস এর আয়োজনে ১৭ ফেব্রুয়ারি বিকেলে মাইজদীর এনআরডিএস সেন্টারে মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুর রহমান বাদলের সভাপতিত্বে ও এনআরডিএস এর নির্বাহী পরিচালক আবদুল আউয়ালের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় জেলার নাগরিক সমাজের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী, এনজিও প্রতিনিধি, স্বেচ্ছাসেবক এবং যুব প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় বক্তারা সরকারি জনসেবা কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা আনয়নে নাগরিকদের দায়িত্ব ও কর্তব্য নিয়ে আলোচনা করেন। নাগরিক অধিকার প্রতিষ্ঠা ও স্থানীয় প্রতিষ্ঠানসমূহের সুশাসন প্রতিষ্ঠার অঙ্গীকার নিয়ে কাজ করার প্রত্যয়ে ইউনিয়ন, উপজেলা ও জেলা প্র্রতিনিধিদের সমন্বয়ে জেলা নাগরিক সহায়তা আহবায়ক কমিটি গঠিত হয়। আলোচনার ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে জেলা আইনজীবি সমিতির সভাপতি মোল্লা হাবিবুর রসুল মামুন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ফজলুর রহমান বাদল এবং নারী নেত্রী লায়লা পারভীন কমিটির যুগ্ম-আহবায়ক নির্বাচিত হন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৯ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.