সর্বশেষ

নোয়াখালীতে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাদের স্যালুট দিয়ে সম্মান প্রদর্শণ করেন পুলিশ সুপার

লোকসংবাদ প্রতিনিধি: 
নোয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল ময়নুল হক হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার মো: আলমগীর হোসেন ও জেলা প্রশাসক তন্ময় দাস অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধীকারীগণকে ফুল দিয়ে বরণ করে নেন।
পুলিশ সুপার আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ও শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক তন্ময় দাস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অবসরপ্রাপ্ত পুলিশ সুপার মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম, অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার মুক্তিযোদ্ধা রাজেন্দ্র কিশোর চৌধুরী, অবসরপ্রাপ্ত এএসআই আবদুল রউফ, অবসরপ্রাপ্ত টিএসআই ইদ্রিস আলী, অবসরপ্রাপ্ত কনস্টেবল মাহবুবুর রহমান, আবদুর রব, শহীদ কনস্টেবল শামছুল হক মিয়ার ছেলে সালেহ উদ্দিন ও সাংবাদিক আবু নাছের মঞ্জু।
সংবর্ধনা অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধে তাদের বিভিন্ন স্মৃতিচারণ করেন। এ সময় পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধীকারীগণের জন্য পারিবারিক রেশন চালু করার জন্য সরকারের কাছে দাবি জানান।
অনুষ্ঠানে ৮৬ জন অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
এ সময় অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাদের অবদানের কথা স্মরণ করে পুলিশ সুপার মো: আলমগীর হোসেন দাঁড়িয়ে স্যালুট দিয়ে সম্মান প্রদর্শণ করেন। পরে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের সম্মানে উত্তরাধিকারীদের সম্মানে জেলা পুলিশের পক্ষ থেকে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।


লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৯ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.