সর্বশেষ

সেনবাগে স্কাইরক্স বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ উপজেলার মইজদীপুর গ্রামের তরুণদের সংগঠন স্কাইরক্স ক্লাবের উদ্যোগে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
মাস্টার মোকছেদুর রহমান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় মইজদীপুর আইডিয়াল একাডেমি এবং আশরাফুল উলুম দাখিল মাদ্রাসায় শুক্রবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত পরীক্ষা চলে। এতে সেনবাগ, বেগমগঞ্জ ও সোনাইমুড়ি উপজেলার ৬৩টি শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

পরীক্ষা পরিদর্শন করেন মেধাবৃত্তি আয়োজক কমিটির আহবায়ক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের সহ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় আবু নাছের জানান, এ বৃত্তির আওতায় ২৫ জন মেধাবিকে এককালীন বৃত্তি, সনদ ও ক্রেস্টের পাশাপাশি ৫০ জনকে বিনামূল্যে গণিত ক্যাম্পে অংশগ্রহণের সুযোগ দেয়া হবে। প্রত্যন্ত এলাকায় শিক্ষার গুণগত মান বৃদ্ধির পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতার মনোভাব তৈরিতে এ আয়োজন ইতিবাচক ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

আয়োজকরা জানান, মাদক, সাইবার অপরাধ ও সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে এ গ্রামের সৃজনশীল তরুণদের সংগঠন ক্লাব স্কাইরক্স ইতোমধ্যে গ্রামের অন্ধকার সড়কসমূহ সড়কবাতি দিয়ে সজ্জিতকরণ, বৃক্ষরোপন এবং সফলতার সাথে প্রতিবছর ফুটবল টূর্ণামেন্ট আয়োজন করে আসছে। এর পাশাপাশি এবারই প্রথম মেধাবৃত্তির আয়োজন করে। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৯ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.