সর্বশেষ

নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক একরামুল

লোকসংবাদ প্রতিবেদক:
নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম এবং সাধারণ সম্পাদক পদে সাংসদ একরামুল করিম চৌধুরী পুন:নির্বাচিত হয়েছেন।

বুধবার সকাল ১১টায় জেলা শহরের শহীদ ভুলু স্টেডিয়ামে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দুপুর দুইটার দিকে ওবায়দুল কাদের সম্মেলনের প্রধান অতিথি হিসেবে তার বক্তব্য শেষে সভামঞ্চ থেকে নতুন কমিটি ঘোষনা করেন। এ সময় তিনি বলেন, ‘সম্মেলনে আগত নেতাকর্মী, কাউন্সিলর ও ডেলিগেটরদের মনোভাব বুঝে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আলোচনাক্রমে তার নির্দেশনা অনুযায়ী এ কমিটি ঘোষণা করা হলো। সভাপতি ও সাধারণ সম্পাদক পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, অসীম কুমার উকিল এমপি এবং মির্জা আজম এমপি, হাতিয়ার এমপি আয়েশা ফেরদাউস, চাটখিলের এমপি এইচ এম ইব্রাহিম, বেগমগঞ্জের এমপি মামুনুর রশীদ কিরণ, সেনবাগের এমপি মোরশেদ আলম। প্রধান বক্তা ছিলৈন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। সম্মেলনে অর্ধলক্ষাধিক নেতাকর্মী ও সাধারণ মানুষের সমাগম ঘটে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৯ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.