সর্বশেষ

দীর্ঘ ১৭ বছর পর হাতিয়া উপজেলা আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার

আবু নাছের মঞ্জু:
দীর্ঘ ১৭ বছর পর নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে শনিবার। সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে সম্মেলন উদ্বোধন করবেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ জানান, সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি হিসেবে থাকছেন কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি এবং কেন্দ্রিয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন। প্রধান বক্তা করা জেলা কমিটির সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, বিশেষ বক্তা জেলা কমিটির উপদেষ্টা সাবেক এমপি মোহাম্মদ আলী, হাতিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আয়েশা ফেরদাউস এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি অধ্যাপক মোঃ ওয়ালী উল্লাহ্র সভাপতিত্বে সম্মেলন পরিচালনা করবেন উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ।

দীর্ঘদিন পর আওয়ামীলীগের এ সম্মেলন ঘিরে দ্বীপ উপজেলা হাতিয়ার সর্বত্র কতকয়েকদিন থেকে উৎসমুখর পরিবেশ করছে। চারদিকে সাজসাজ রব, পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে হাট-বাজার, পাড়া-মহল্লা। আওয়ামীলীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সৃষ্টি হয়েছে প্রাণ চাঞ্চল্য। সম্মেলনে যোগ দিতে উপজেলার ১১টি ইউনিয়ন ও হাতিয়া পৌরসভার ৯ ওয়ার্ডের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন।

হাতিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আয়েশা ফেরদাউস জানান, সম্মেলনকে সফল করে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রচার প্রচারণা, ব্যাপক নেতাকর্মীর সমাগম নিশ্চিত এবং সম্মেলস্থলে শান্তি শৃঙ্খালা বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন উপ কমিটিকে দায়িত্ব বিভাজন করে দেওয়া হয়েছে। তিনি বলেন, অতীতের যেকোন সময়ের চেয়ে হাতিয়া উপজেলা আওয়ামীলীগ এখন অনেক বেশি ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। সম্মেলনের মধ্যদিয়ে দল আরো বেশি গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৯ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.