সর্বশেষ

বাংলাদেশ উন্নত আছে আরো উন্নত হবে - ড. হোসেন জিল্লুর রহমান

লোকসংবাদ প্রতিনিধি :
তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা বিশিষ্ট অর্থনীতিবীদ ড. হোসেন জিল্লুর রহমান বলেছেন, বাংলাদেশ ভঙ্গুর অর্থনীতি থেকে বেরিয়ে মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার স্বপ্ন দেখছে। বাংলাদেশ উন্নত আছে, আগামীতে আরো উন্নত হবে। তবে জনগণের চাহিদা মোতাবেক উন্নতি হচ্ছে কিনা সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, দেশের মানুষের গড় আয়ু বাড়ছে, তাই তাদের স্বাস্থ্যসম্মত আয়ু দরকার।

তিনি সোমবার নোয়াখালীতে সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক এক নাগরিক সংলাপে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দুপুরে জেলা শহরের বিআরডিবি মিলনায়তনে নোয়াখালী পৌরসভা ও পিপিআরসি ‘সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা প্রান্তিক অংশীজন সচেতনতামূলক এই সংলাপ প্রেরণা’ শীর্ষক এই নাগরিক সংলাপ আয়োজন করে।


নোয়াখালীর পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংলাপ অন্যান্যদের মাধ্য উপস্থিত ছিলেন ডাঃ মহসিন করিম, বিএমএ’র সাবেক সভাপতি ডাঃ রশিদ ই মাহবুব, হেলথ্ ফাইনান্স এন্ড গর্ভারনেন্স এর কান্ট্রি ডাইরেক্টর মোরসেলিনা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম।
এর আগে ‘হেলদি বাংলাদেশ’ প্রচারাভিযানের অংশ হিসেবে নোয়াখালী পৌরসভার সামনে থেকে জেলা শহর মাইজদীতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে ড. হোসেন জিল্লুর রহমান ও পৌর মেয়র শহিদ উল্লাহ খান সোহেল সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন ছাড়াও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.