সর্বশেষ

নোয়াখালী-ফেনী রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

লোকসংবাদ প্রতিনিধিঃ
নোয়াখালী-ফেনী রুটে স্বল্প ভাড়ায় যাত্রী পরিবহনের বিআরটিসি সুবিধার্থে বিআরটিসি বাস সার্ভিস চালু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)।

রোববার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিআরটিসির নতুন এই বাস সার্ভিস আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ বিপিএম-সেবা। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট কাজী মাহবুবুল আলম, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্লাহ খান সোহেল, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বেগমানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহিম, সোনাইমুড়ি উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বিআরটিসি সোনাপুর বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজার মো: জুলফিকার আলী জানান, নতুন এই সার্ভিসে বিআরটিসির দ্বিতল দুটি বাস প্রতিদিন সকাল ৭টা, ১০টা, দুপুর আড়াইটা ও বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চার বার নোয়াখালী সদর উপজেলার ভাটিরটেক থেকে ফেনী সদর হাসপাতাল পর্যন্ত যাত্রী আনা নেয়া করবে। এজন্যে যাত্রীদের কাছ থেকে ভাড়া নেয়া হবে ৫০ টাকা করে।

উদ্বোধনী অনুষ্ঠানের পর শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বাস ফেনীর উদ্দেশ্যে ছেড়ে যায়। একই সময় ফেনী থেকে অপর একটি বাস নোয়াখালীর উদ্দেশ্যে রওনা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.