সর্বশেষ

নোয়াখালীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীতে নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। জেলা শহর মাইজদীতে সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ বিপিএম- সেবা, পিপিএম- সেবা, নোয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক মীর মোশাররফ হোসেন মিরন, মেসবাহ্ উল হক মিঠু, সামছুল হাসান মিরন, আবু নাছের মঞ্জু ও আকবর হোসেন সোহাগ পুষ্পস্তবক অর্পন করেন।

এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, বাসদ, ছাত্রলীগ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা পরিষদ, এলজিইডি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, নোয়াখালী জেনারেল হাসপাতাল সহ বিভিন্ন রাজনৈতিক দল, ছাত্র সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পন করা হয়।

সকাল আটটায় জাতীয় সংগীতের মধ্যদিয়ে শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় পুলিশ, আসনার, বিএনসিসি, স্কাউট সহ বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী। জেলা প্রশাসক ও পুলিশ সুপার কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ করেন।

এরপর শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা দেয়া হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.