সর্বশেষ

নোয়াখালীর হাতিয়ায় ফ্লাইএ্যাশ বোঝাই কার্গো জাহাজ ডুবি

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে পণ্যবাহী একটি কার্গো জাহাজ তলা ফেটে ডুবে গেছে। এমভি নাকিব রোহান নামের কার্গো জাহাজটি (এম নম্বর ১৩২৫১) লক্ষীপুরের চর গজারিয়ায় নোঙ্গর করা অবস্থায় অপর একটি কার্গো জাহাজ সজোরে ধাক্কা দেয়ার পর হাতিয়ার নলের চরে এসে ডুবে যায়।

ডুবে যাওয়া কার্গো জাহাজ এমভি নাকিব রোহানের মাস্টার মো: ইসলাম শেখ জানান, গত সোমবার মাস্টার ও নাভিক সহ ১১ জন কর্মী নিয়ে মেমার্স সাব্বির এন্টারপ্রাইজের এক হাজার ৬৩ মেট্রিক টন ফ্লাইএ্যাশ বোঝাই কার্গোটি জাহাজটি খুলনার নোয়াপাড়া থেকে চট্টগ্রাম যাচ্ছিল। পথে বৃহস্পতিবার লক্ষীপুরের চর গজারিয়ার পাইলট হাউজের কাছে নোঙ্গর করে। দুপুর একটার দিকে জাহাজটিকে এমভি এম.এ বেপারী নামে অপর একটি কার্গো জাহাজ সজোরে ধাক্কা দেয়। এতে নাকিব রোহান কার্গোর সামনের অংশ ফেটে যায়। এরপর জাহাজটি ডুবে যাওয়ার উপক্রম হলে মাস্টার ও নাভিক সহ সবাই হাতিয়ার নলের চরে এসে নেমে যান। শনিবার বিকেলে জাহাজটি পুরোপুরি ডুবে যায়।

কোষ্টগার্ডের হাতিয়া ষ্টেশন কমান্ডার লে: আসিফ মো: অনিক জানান, শনিবার রাতে এমভি নাকিব রোহান নামের মালবাহী কার্গো জাহাজ ডুবে যাওয়ার খবর পান তারা। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বরে জানান তিনি।

হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, এমভি নাকিব রোহান নামের মালবাহী একটি কার্গো জাহাজ ডুবে যাওয়ার বিষয়ে জাহাজটির মাষ্টার মো: ইসলাম শেখ থানায় সাধারণ ডায়েরি করেন। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.