সর্বশেষ

পুলিশে চাকুরি দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক ২

লোকসংবাদ প্রতিনিধি 
নোয়াখালীতে পুলিশে চাকুরি দেয়ার নামে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন-জেলা শহরের খন্দকার পাড়ার মৃত আবদুল মান্নানের ছেলে বেলায়েত হোসেন ও মাইজদী গ্রামের আজিজুল হকের মেয়ে সাবিনা ইয়াসমিন পলি।

বৃহস্পতিবার রাতে সুধারাম থানা পুলিশ তাদেরকে আটক করে। হাতিয়া নেয়া আড়াই লাখ টাকা উদ্ধারের পর আটককৃতদেরকে প্রতারণা মামলা হয়েছে।

সুধারাম মডেল থানার ওসি মো: আনোয়ার হোসেন জানান, গত ৬ মার্চ নোয়াখালী পুলিশ লাইন্সে কনষ্টেবল পদে নিয়োগের জন্যে আবেদনকারীদের শরীরিক পরীক্ষার অনুষ্ঠিত হয়। এতে বেগমগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিজিবি হাবিলদার মো: জয়নাল আবেদীনের ছেলে সানিউর জামান শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হন। এর পর তাকে চুড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ করে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে পুলিশ সুপারের নাম ভাঙ্গিয়ে বেলায়েত হোসেন ও সাবিনা ইয়াসমিন পলি আড়াই রাখ টাকা হাতিয়ে নেন। কিন্তু ছেলের চাকুরী না হওয়ায় টাকা ফেরৎ চাইতে গেলে অভিযুক্তরা টাকা পুলিশ সুপার নিয়ে গেছেন বলে পার পাওয়ার চেষ্টা করেন।

এ ব্যাপারে জয়নাল আবেদীন থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তদেকে আটক করে। এক পর্যায়ে তারা অপরাধ স্বীকার করে টাকা ফেরৎ দেন। আটকৃতদেরকে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.