সর্বশেষ

নোয়াখালীতে শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে টিফিন বক্স, ক্রীড়া সামগ্রী ও বর্ষপঞ্জিকা বিতরণ


লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালী সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে টিফিন বক্স, ক্রীড়া সামগ্রী, বাদ্যযন্ত্র ও বর্ষপঞ্জিকা বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিভিন্ন মহাবিদ্যালয়, মাধ্যামিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীদের হাতে এসব সামগ্রী তুলে দেয়া হয়। উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। সদর উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মহিউদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার রাহশ্রী লাহা, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সাহাব উদ্দিন।

অনুষ্ঠানে জানানো হয়, এ পর্যন্ত সদর উপজেলার এ পর্যন্ত সদর উপজেলার ১৯৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে ৫৫ হাজার টিফিন বক্স বিতরণ ছাড়াও উপজেলার সবগুলো মহাবিদ্যালয়, মাধ্যামিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসায় খেলাধূলার সামগ্রী, বাদ্যযন্ত্র ও বর্ষ পঞ্জিকা বিতরণ করা হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.