সর্বশেষ

আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের বরণ অনুষ্ঠান

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীতে অপসোনিন ফার্মা লিমিটেডের উদ্যোগে ইন্টার্ণ চিকিৎসকদের বরণ অনুষ্ঠান হয়েছে। শনিবার রাতে জেলা শহরের গ্রিন হলে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। এ সময় আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের অর্ধ শতাধিক ইন্টার্ন চিকিৎসককে ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র জেলা সভাপতি প্রবীন চিকিৎসক এম নোমান। বিশেষ অতিথি ছিলেন জেলা সিলিভ সার্জন বিধান সেনগুপ্ত, সাচিব’র জেলা সাধারণ সম্পাদক ডা: মাহবুবুর রহমান, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডা: হরিভূষণ সরকার।

আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সভাপতি ডা: আবু নাছেরের সভাপতিত্বে ও ইন্টার্ন চিকিৎসক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অপসোনিন ফার্মা লিমিটেডের রিজিওনাল ম্যানেজার রাফিউল আলম ইউসুফ, সাংবাদিক শামছুল হাসান মিরন, নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ারুল আজিম।

বক্তাগণ ইন্টার্ন চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সাথে পেশাগত দাযিত্ব পালনের আহ্বান জানান। অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র এবং ইন্টার্ন চিকিৎসকদের সম্মানে নৈশ ভোজের আয়োজন করা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.