সর্বশেষ

নোয়াখালীতে উন্নয়ন মেলা উদ্বোধন

লোকসংবাদ প্রতিনিধি :
“উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগনে নোয়াখালী জিলা স্কুল মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই মেলা উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পর জেলা শহর মাইজদীতে সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী সহ সর্বস্তরের জনগণের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

এরপর জিলাস্কুলে জেলা প্রশাসক মোঃ মাহবুব আলম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা শিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.  মোহাম্মদ মাহে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম জহিরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক মিলন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিয়া মো. শাহজাহান ও নোয়াখালী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক কাজী মুহম্মদ রফিক উল্লাহ।

আলোচনা সভা শেষে উন্নয়ন মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। মেলার সরকারি  বিভিন্ন দপ্তর ও বেসরকারি প্রতিষ্ঠানের শতাধিক স্টলে সংশ্লিষ্টদের কার্যক্রম তুলে ধরা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.