সর্বশেষ

নোয়াখালীতে বাংলাদেশ যুব গেমস্ ২০১৮ উদ্বোধন

লোকসংবাদ প্রতিনিধি:
‘জয় হোক জয়-সবখানে চাই খুশির পরিবেশ, বিশ্ব জয়ের স্বপ্ন দেখা আমার বাংলাদেশ’ এই ম্লোগানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে সোমবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ যুব গেমস্ ২০১৮।

এ উপলক্ষে খেলোয়াড়, ক্রিড়াবীদ, ক্রিড়া সংগঠক ও ক্রিড়া প্রেমিদের অংশগ্রহণে জেলা শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রা শেষে বেলুল বর্ণিল উড়িয়ে যুব গেমস্ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রিড়া সংস্থার সভাপতি মোঃ মাহবুব আলম তালুকদার। এ সময় পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম- সেবা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সর্দার, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু ও সহ সভাপতি শামছুল হাসান মিরন, সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার খন্দকার আহাম্মদ শাহ-ই-জামান, সার্জেন্ট আমিনুল ইসলাম, কর্পোরেট অফিসার আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

অনুর্ধ-১৭ যুব গেমসে এ্যাথলেটিকস, কাবাডি, জুডো ও ফুটবল সহ সাতটি ইভেন্টে ৯ উপজেলার চার শতাদিক খেলোয়াড় অংশ নিচ্ছে। সপ্তাহব্যাপী যুব গেমসে গেমস্ চলবে ২৪ ডিসেম্বর পর্যন্ত। 

জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু জানান, এই গেমস আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে তৃণমূল পর্যায় থেকে ভাল খেলোয়াড় বাছাই করা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.