সর্বশেষ

নোয়াখালীতে জেলা পরিষদের উদ্যোগে মাসব্যাপী সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীতে বৃত্তিমূলক প্রশিক্ষণের মাধ্যমে বেকার নারী পুরুষদেরকে কর্মসংস্থানের লক্ষ্যে জেলা পরিষদের উদ্যোগে মাসব্যাপী সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণ কর্মসূচি শুরু করা হয়েছে। সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণে ২০ জন করে মোট ৪০জন নারী পুরুষ অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ এ.বি.এম জাফর উল্লাহ। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রশিক্ষণ কোর্স সমন্বয়ক ড. মোহাম্মদ মাহে আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার মমিন, জেলা পরিষদের সদস্য মোশাররফ হোসেন ও নারী সদস্য আজমলা আক্তার।

কোর্স সমন্বয়ক ড. মোহাম্মদ মাহে আলম জানান, জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে পর্যায়ক্রমে একশ নারীকে সেলাই প্রশিক্ষণ ও দুইশ নারী পুরুষকে কম্পিউটার প্রশিক্ষণ দেয়া হবে। সেলাই প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী প্রত্যেককে একটি করে সেলাই মেশিন দেয়া হবে বলে জানান তিনি। এছাড়া কম্পিউটার প্রশিক্ষণে অংশগ্রহণকারীদেরকে বিভিন্ন সরকারী বেসরকারি প্রতিষ্ঠানে চাকরী লাভের ক্ষেত্রে সহায়তা করা হবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.