সর্বশেষ

নোয়াখালী পৌর সভায় গণস্বাক্ষর কর্মসূচী উদ্বোধন

লোকসংবাদ প্রতিনিধি:
“মানবতা বিরোধীদের প্রতিহত করি, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ি’’ এ স্লোগান নিয়ে নোয়াখালী পৌরসভায় গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে পৌরসভার সভাকক্ষে মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল স্বাক্ষর প্রদানের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন। এ সময় তিনি মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়া এবং সকল সন্ত্রাস ও জঙ্গিবাদকে প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করে সংক্ষিপ্ত বক্তৃতা করেন। পৌরসভার সকল ওয়ার্ডে গণস্বাক্ষর সংগ্রহ করার জন্যে নিদিষ্ট সময়সূচী প্রদানের ঘোষনা দেন তিনি।

দেশব্যাপী চলমান গণসাক্ষর অভিযানের অংশ হিসেবে অনলাইন নিউজ পোর্টাল “বাংলাদেশপ্রেস” কতৃর্ক আয়োজিত উক্ত কর্মসূচিতে সকল ওয়ার্ড কাউন্সিলার, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুশফিকুর রহমান, জেলা যুবলীগের সদস্য নাজমুল আলম মঞ্জু, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক নুর আলম সিদ্দিকী রাজু, আলোউদ্দিন আলো, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক হাবিব রনি, নোয়াখালী জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রকি, যুগ্ম সাধারন সম্পাদক রুবায়েত রহমান আরাফাত, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক শামছুল হুদা বাপ্পি, ৪ নং ওয়ার্ড নোয়াখালী শহর ছাতলীগের নেতা জীবন, বাংলাদেশ প্রেস প্রতিনিধি জি.এম হায়দার,  উপস্থিত ছিলেন।

গণস্বাক্ষর কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক এবং বাংলাদেশ আওয়ামী লীগের মুখপত্র “উত্তরণ” জেলা প্রতিনিধি মোঃ নাছির উদ্দিন ইবনে আলী জানান, নোয়াখালী পৌরসভার সকল ওয়ার্ডের স্কুল, কলেজ, মাদ্রাসা, হাসপাতাল, ব্যাবসা প্রতিষ্ঠানসহ পৌরসভার ভেতর অবস্থিত সকল সামাজিক, স্বায়ত্তশাসিত, ব্যক্তি মালিকানাধীন সেবামূলক প্রতিষ্ঠানে এই কার্যক্রম চলমান থাকবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.