সর্বশেষ

প্রধানমন্ত্রী ৪ জানুয়ারি সোয়া ৩শ কোটি টাকা ব্যয়ে নোয়াখালী খাল পুন:খনন প্রকল্প উদ্বোধন করবেন - ওবায়দুল কাদের

লোকসংবাদ প্রতিনিধি:
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৪ জানুয়ারি সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নোয়াখালী খাল পুনঃখনন প্রকল্প উদ্বোধন করবেন।

তিনি সোমবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিড়ি বাজারে নোয়াখালীর দুঃখ নোয়াখালী খাল পরিদর্শনে এসে সাংবাদিকদের এই তথ্য জানান।

এ সময় মন্ত্রী আরো জানান, ৩শ ২৪ কোটি ৯৪ লাখ টাকা ব্যায়ে এই প্রকল্পে রয়েছে ২৫ কিলোমিটার খাল পুনঃখনন, ৭ কিলোমিটার ড্রেজিং ও দুটি স্লুইস গেইট নির্মাণ। সেনাবাহিনীর তত্ত্বাবধানে আগামী ২০২১ সালের জুন মাসে প্রকল্পের কাজ শেষ হওয়ার কথা রয়েছে।

এর ফলে নোয়াখালী সদর, কবিরহাট, কোম্পানীঞ্জ, সুবর্ণচর, বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলায় দীর্ঘস্থায়ী জলাবদ্ধতা সমস্যার সমাধান ও কৃষিতে সেচ সুবিধা নিশ্চিত সহ মানুষের জীবনমান উন্নয়নে ব্যাপক প্রভাব পড়বে।

এ সময় সেনাবাহিনীর প্রকৌশল বিভাগের প্রধান মেজর সিদ্দিকুর রহমান, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মোঃ মাহবুব আলম তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন্নাহার শিউলি, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান সহ সহ উধর্বতন সরকারি কর্মকর্তাগণ মন্ত্রীর সাথে ছিলেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.