সর্বশেষ

নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও পরিবারের সংবর্ধনা

লোকসংবাদ প্রতিনিধি:
মহান বিজয় দিবস উপলক্ষে নোয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও তাঁদের পরিবারকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার পুলিশ লাইন্সে শহীদ মঈনুল হক মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম- সেবা।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ পিপিএম, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মিয়া মোঃ শাহজাহান।

এ সময় সংবর্ধিত পুলিশ সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার মুক্তিযোদ্ধা রাজেন্দ্র কিশোর চৌধুরী, অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মুক্তিযোদ্ধা ফয়েজ আহম্মদ ও অবসরপ্রাপ্ত আরআই সিরাজুল ইসলাম প্রমুখ।

বক্তারা মহান মুক্তিযুদ্ধে পুলিশ সদস্যদের গৌরবময় ভূমিকা ও আত্মদানের ইতিহাস তুলে ধরে পরিবার, সমাজ ও রাষ্ট্রের সর্বক্ষেত্রে তাদেরকে যথাযথা মর্যাদার আসনে স্থান দেয়ার আহ্বান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে ১২০ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও তাঁদের পরিবারের সদস্যদেরকে ফুল ও উপহার সামগ্রী প্রদান করা হয়। পরে সংবর্ধিত অতিথিদের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.