সর্বশেষ

নোয়াখালীতে আবৃত্তি কর্মশালা ও মীর মাসরুর জামান রনির একক আবৃত্তি অনুষ্ঠান

লোকসংবাদ প্রতিনিধি:

‘বাজুক প্রানে প্রানে সত্য সুন্দরের ধ্বনি-প্রতিধ্বনি’ এই স্লোগানে নোয়াখালীতে হয়ে গেল গণমাধ্যম ব্যক্তিত্ব ও আবৃত্তিশিল্পী মীর মাসরুর জামান রনির একক আবৃত্তি অনুষ্ঠান।

নোয়াখালী আবৃত্তি একাডেমি শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠানটির আয়োজন করে। ঘন্টাব্যাপী চলা অনুষ্ঠানে প্রেম, দ্রোহ ও মুক্তিযুদ্ধভিত্তিক বিভিন্ন কবিতা আবৃত্তি করে আগত দর্শকদেরকে মুগ্ধ করেন রনি।
অনুষ্ঠানে নোয়াখালী আবৃত্তি একাডেমির পক্ষ থেকে আবৃত্তিশিল্পী মীর মাসরুর জামান রনিকে শুভেচ্ছা স্মারক তুলে দেন সংগঠনের প্রধান উপদেষ্টা জেলা পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম- সেবা।

এর আগে সকালে নোয়াখালী আবৃত্তি একাডেমির তিন মাসব্যাপী আবৃত্তি কর্মশালা চতুর্থ আবর্তন উদ্বোধন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, নোয়াখালীর সভাপতি বিমেলেন্দু মজুমদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম- সেবা


নোয়াখালী আবৃত্তি একাডেমির সভাপতি এমদাদ হোসেন কৈশোরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবৃত্তি একাডেমির দুই উপদেষ্টা উপাধ্যক্ষ দিদারুল ইসলাম ও সাংবাদিক আবু নাছের মঞ্জু।
নোয়াখালী আবৃত্তি একাডেমির সাংগঠনিক সম্পাদক শামীমা হাসনাত ঝুমুর উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি শামস্ ডিউ।

উদ্বোধনী দিন প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল আই’র বার্তা সম্পাদক ও আবৃত্তি সংগঠন স্বরশ্রুতির ঢাকার সাধারণ সম্পাদক মীর মাসরুর জামান রনি। তিনি প্রমিত উচ্চারন, স্বর সাধন, ভাব-রস-ছন্দ ও উপস্থাপনা বিষয়ে ধারণা বিনিময় করেন।


প্রথম দিন কর্মশালায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুত্তি বিশ্ববিদ্যালয় ও নোয়াখালী সরকারি কলেজ সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬০ জন ছাত্রছাত্রী অংশগ্রহন করেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.