সর্বশেষ

ফেইসবুকে মুক্তিযুদ্ধ ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, নোয়াখালীর চরকাঁকড়া ইউপি সচিব আটক

লোকসংবাদ প্রতিনিধি:
সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইজবুকে) মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাজে মন্তব্য এবং সরকার বিরোধী প্রচারণা চালানোর অভিযোগে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সচিবকে আটক করেছে পুলিশ। আটক নজরুল ইসলামকে (৩৫) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউপি সচিব। এবং সদর উপজেলার দুর্গা নগর গ্রামের প্রয়াত রেজাউল হকের ছেলে। বৃহস্পতিবার দুপুরে ইউপি কার্যালয় থেকে তাকে তাকে আটক করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোঃ ফজলে রাব্বী, ইউপি সটিব নজরুল ইসলাম দেড় বছর আগে চরকাঁকড়া ইউনিয়নে যোগদান করেন। এরপর থেকে তিনি নিজের ব্যবহৃত মুঠোফোন ও ইউনিয়ন পরিষদের কম্পিউটার ব্যবহার করে ইংরেজিতে ‘সাঈদী ওরফে মুজাহিদ’ নামে একটি ফেইসবুক আইডি খুলে সেখানে মুক্তিযুদ্ধ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি এবং সরকার বিরোধী নানা রকম পোস্ট দিয়ে আসছেন।

বিষয়টি টের পেয়ে ইউপি চেয়ারম্যান হাজী মোঃ সফি উল্যা এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জামিরুল ইসলামকে অবহিত করেন। এরপর বৃহস্পতিবার নির্বাহী কর্মকর্তা ইউপি কার্যালয়ে গিয়ে নজরুল ইসলামের ব্যবহৃত মুঠোফোন ও কম্পিউটার খুঁজে ঘটনার অভিযোগের সত্যতা পান। এ সময় পুলিশ নজরুলকে আটক  ও তার ব্যবহৃত মুঠোফোনটি জব্দ করে। জিজ্ঞাসাবাদে নজরুল ইসলাম ‘সাঈদী ওরফে মুজাহিদ’ নামে ফেইসবুক আইডিটি তার নিজের বলে স্বীকার করেন বলে জানান ওসি। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হাজী মোঃ সফি উল্যাহ বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে থানায় অভিযোগ দায়ের করেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.