সর্বশেষ

নোয়াখালী শহরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালী শহরের মাইজদী বাজার এলাকায় বৃহস্পতিবার সকালে পিকআপ ও ইজিবাইকের সংঘর্ষে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এ সময় ইজিবাইকের চালক সহ আরো এক ছাত্রী আহত হয়।

নিহত আনিসা আনান (১৭) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পূর্ব গাজিপুর গ্রামের অলি আহমেদের একমাত্র সন্তান এবং নোয়াখালী সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষ বিজ্ঞান বিভাগের ছাত্রী। তার বাবা অলি আহমেদ নোয়াখালী স্বাস্থ্য প্রকৌশল বিভাগের উচ্চমান সহকারী।

দুর্ঘটনায় আহত ইজিবাইক চালক ফকিরইসলাম(৩৫)  ও নোয়াখালী সরকারি কলেজের প্রথম বর্ষ বিজ্ঞান বিভাগের ছাত্রী সুমাইয়া তাসনুরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাতটার দিকে কলেজ ছাত্রী আনিসা ও সুমাইয়া বাসা থেকে ইজিবাইকে চড়ে প্রাইভেট পড়তে মাস্টার পাড়ায় এক শিক্ষকের বাসায় যাচ্ছিল। পথে মাইজদী বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় ইজিবাইকটি দুমড়ে মুচরে যায়। এ সময় পিকআপটি সড়কের পাশে একটি স’মিলের ভেতরে ঢুকে পড়ে। ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে আনিসাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত আনিসার বাবা আীল আহম্মদ জানান, নোয়াখালী পৌরসভার লক্ষীনারায়নপুরের বাসা থেকে সকালের খাবার খেয়ে প্রতিদিনের মতো প্রাইভেট পড়তে যায় তাদের একমাত্র মেয়ে। কিছুক্ষণ পর সুমাইয়ার এক সহপাঠির কাছ থেকে মুঠোফোনে দুর্ঘটনার খবর  পেয়ে বাবা মা দুজনে হাসপাতালে গিয়ে সন্তানের লাশ দেখতে পান। এ সময় নিহতের স্বজন ও সহপাঠিদের আহাজারিতে হাসপাতালের বাতাস ভারি হয়ে উঠে। সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রীর হতাহতের খবরে শিক্ষক, শিক্ষার্থীদের মাঝে  শোকের ছায়া নেমে আসে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পিকআপ চালক পলাতক রয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.