সর্বশেষ

নোয়াখালী প্রেসক্লাবে জেলায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সংহতি বজায় রেখে পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে নোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে জেলায় কর্মরত বিভিন্ন টেলিভিশন চ্যানেল, বেতার, সংবাদপত্র, অনলাইন  সংবাদমাধ্যম ও স্থানীয় পত্রিকার সম্পাদক প্রকাশকগণ উপস্থিত ছিলেন। এ সময় সাংবাদিকগণ তাদের পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সুপারিশ করেন।
জেলার জ্যেষ্ঠ সাংবাদিক অবয়ব সম্পাদক মুহম্মদ আবুল হাসেমের সভাপতিত্বে ও চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি মেজবাহ্ উল হক মিঠুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি একেএম যোবায়ের,  দৈনিক কালের কন্ঠের শামছুল হাসান মিরন, এটিএন বাংলা ও এটিএন নিউজের ফুয়াদ হোসেন, বাংলাভিশনের নুরুল আমিন, সাপ্তাহিক নোয়াখালী সম্পাদক মীর মোশাররফ হোসেন মিরন, দৈনিক জনতার অধিকার সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ ফারুক, চলতিধারা সম্পাদক এমবি আলম, ইটিভি’র জেলা প্রতিনিধি জাহিদুর রহমান শামীম, ইনডিপেনডেন্ট টিভি ও বিডিনিউজের আবু নাছের মঞ্জু, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের আকবর হোসেন সোহাগ, বাংলা ট্রিবিউনের রঞ্জিত কুরি, ভোরের কাগজের মো: সোহেল, ইকোনোমিক পোস্টের এ আর আজাদ সোহেল, বিজয় টিভির মোজাম্মেল হোসেন কামাল, জাতীয় অর্থনীতির রুনু হাসান, বাংলাদেশ প্রেসের নাছির রায়হান,  সালাউদ্দিন সুমন, গাজী রুবেল প্রমুখ।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.