সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত নোবিপ্রবির মেধাবী ছাত্রী সিলভির স্মরণে মানববন্ধন

লোকসংবাদ প্রতিনিধি:
সড়ক দুর্ঘটনায় নিহত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফার্মেসি বিভাগের মেধাবী ছাত্রী ফৌজিয়া মোসলেম সিলভির স্মরণে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনের সড়কে নিরাপদ সড়ক চাই (নিসচা) নোয়খালী জেলা শাখা এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) মানববন্ধন আয়োজন করে।

মানববন্ধনে প্রধান অথিতি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। তিনি নিরাপদ সড়কের দাবিতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সাংসদ এবং নোবিপ্রবি রিজেন্ট বোর্ডের সদস্য একরামুল করিম চৌধুরি সহ স্থানীয় প্রশাসনকে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও  বিশ্ববিদ্যালয়ের পাঁচ হাজার শিক্ষার্থী এবং শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীর যাতায়তের অসুবিধা দূর করার লক্ষ্যে সড়কের কাজ দ্রুত বাস্তবায়নের আহ্বান জানান। এসময় নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, প্রক্টর মুহাম্মদ মুশফিকুর রহমান, নিসচা’র জেলা সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক, সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি তারেক মো. রাশেদ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নোবিপ্রবি মেধাবী ছাত্রী ফৌজিয়া মোসলেম সিলভি (২১) গত ১৯ নভেম্বর মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান। সিলভি সদর উপজেলার পশ্চিম শাহপুরের বাসিন্দা ছিলেন। মেধাবী সিলভি ফার্মেসি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ৮ম ব্যাচের ছাত্রী। চার বছরের স্নাতকে তিনি ছাত্র-ছাত্রীদের মাঝে বিভাগে প্রথম হয়েছিলেন। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.