সর্বশেষ

নোয়াখালীর বেগমগগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর মডেল বেগমগঞ্জ থানার তালিকাভুক্ত দুই মাদক ব্যবসায়ীদের আটক করেছে র‌্যাব। তারা হলেন- লোকমান হোসেন (৫১) ও মোঃ ওবাইদুল রহমান টিটু (৩২)।

রোববার রাতে আলাইয়ারপুর ইউনিয়নের জগদ্বীশপুর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৭০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৩ লাখ ২৩ হাজার টাকা জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ জসিম উদ্দিন চৌধুরী জানান, লোকমান ও টিটু দীর্ঘদিন যাবৎ জগদ্বীশপুর গ্রামের একটি বাড়িতে কয়েকটি কক্ষ ভাড়া নিয়ে অবৈধভাবে মাদক ব্যবসা চালিয়ে আসছে। খবর পেয়ে র‌্যাবের একটি দল  সেখানে অভিযান চালিয়ে হাতেনানে তাদেরকে আটক করে।

আটক মাদক ব্যবসায়ী লোকমান হোসেন ২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলাইয়াপুর ইউনিয়ন থেকে মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। তার বিরুদ্ধে লক্ষীপুরের চন্দ্রগঞ্জ ও নোয়াখালীর বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা রয়েছে। অপররজন মোঃ ওবাইদুর রহমান টিটুর বিরুদ্ধে মাদক, হত্যা ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

আটকের পর  তাদের দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নতুন করে মামলা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.