সর্বশেষ

নোয়াখালী আবৃত্তি একাডেমির উদ্যোগে ৩ মাস ব্যাপী আবৃত্তি কর্মশালার উদ্বোধন ও শিমুল মুস্তাফার একক আবৃত্তি অনুষ্ঠান

লোকসংবাদ প্রতিনিধি:
‘বাজুক প্রাণে প্রাণে সত্য সুন্দরের ধ্বনি প্রতিধ্বনি’ এই শ্লোগানে নোয়াখালী আবৃত্তি একাডেমির উদ্যোগে ৩ মাস ব্যাপী আবৃত্তি কর্মশালার উদ্বোধন ও দেশবরেন্য আবৃত্তিশিল্পী শিমুল মুস্তাফার একক আবৃত্তি অনুষ্ঠান হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠানটির আয়োজন করে নোয়াখালী আবৃত্তি একাডেমি। জেলা পর্যায়ে ভিন্নধর্মী আয়োজনে আগত কবি ও কবিতা প্রেমিরা শিমুল মুস্তাফার কন্ঠে তাদের প্রিয় কবিতাগুলোর আবৃত্তি শুনে মুগ্ধ হন।

এর আগে নোয়াখালী আবৃত্তি একাডেমির উদ্যোগে ৩ মাস ব্যাপী আবৃত্তি কর্মশালার উদ্বোধন করেন নোয়াখালী আবৃত্তি একাডেমির প্রধান উপদেষ্ঠা ও জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ। নোয়াখালী আবৃত্তি একাডেমির সভাপতি এমদাদ হোসেন কৈশোরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামছ ইবনে আলী ডিউর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সভাপতি বিমলেন্দু মজুমদার, নোয়াখালীর আঞ্চলিক গানের রচয়িতা ও সূরকার অধ্যাপক মো: হাশেম, নোয়াখালী আবৃত্তি একাডেমির উপদেষ্ঠা আবু নাছের মঞ্জু।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.