সর্বশেষ

সুবর্ণচরে স্কুলছাত্রী নির্যাতনের ঘটনায় মোজাম্মেল চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন

লোকসংবাদ প্রতিবেদন:
নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় চরবাটা ইউনিয়নে বাড়ি থেকে তুলে এনে স্কুল ছাত্রীকে নির্যাতনের ঘটনায় স্থানীয় চেয়ারম্যানের শাস্তি ও বিচারের দাবিতে রবিবার (২৮ আগস্ট) সকালে জেলাশহর মাইজদীতে প্রতিবাদী মানববন্ধন করেছে নোয়াখালী নারী নির্যাতন প্রতিরোধ কমিটি। নোয়াখালী প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তরা চরাবাটা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কর্তৃক কিশোরী স্কুলছাত্রীর ওপর নির্মম নির্যাতনের ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে দোষীদের বিচার দাবি করেন এবং দোষী চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে বলে জানান।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, সুবর্ণচর উপজেলায় দিনদিন মানবাধিকার লঙ্ঘনের ঘটনা বেড়েই চলছে এবং তারা রাজনৈতিক ছত্রছায়ায় এ জাতীয় ঘটনা ঘটিয়ে থাকে। স্থানীয় চেয়ারম্যানের ঘটনার দিন গ্রাম আদালত না থাকলেও রাত নয়টার সময় একটি কিশোরীকে  গ্রামপুলিশ পাঠিয়ে বাড়ি থেকে তুলে এনে বেধড়ক পিটিয়ে অজ্ঞান করে ফেলা বর্বরতার সামিল। ইতোমধ্যে এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ এবং প্রতিবাদ হলেও অভিযুক্ত চেয়ারম্যান গতকালও তার ফেসবুক পোস্টে এই কাজ তিনি সঠিক করেছেন এবং আগামিতে করবেন বলে দম্ভ্য প্রকাশ করেন।

নোয়াখালী নাগরিক মোর্চার যুগ্ম-আহবায়ক আনম জাহের উদ্দিন, পারিবারিক নির্যাতন জোট নোয়াখালী সভাপতি অ্যাড. গোলাম আকবর, মহিলা আইনজীবী পরিষদ নেত্রী অ্যাড. কল্পনা রাণী দাশ, এডাব নোয়াখালী জেলা কমিটি সম্পাদক আবদুল আউয়াল, বাসদ (মাহবুব) কেন্দ্রিয় কমিটি সদস্য অ্যাড. শ্যামল দে, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্য আবু নাছের মঞ্জু, নোয়াখালী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সম্পাদক জামাল হোসেন বিষাদ, ঘরনীর নির্বাহী পরিচালক পপি রহমান ও সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র) সম্পাদক নুরুল আলম মাসুদ প্রমুখ মানববন্ধনে সংহতি বক্তব্য রাখেন। 

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.