সর্বশেষ

নোয়াখালীতে মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরেটির উদ্যোগে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি-
মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরেটির (এমআরএ) এক্সিকিউটিব ভাইস চেয়ারম্যান অমলেন্দু মুখার্জী বলেছেন, মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরেটি প্রতিষ্ঠার মধ্য দিয়ে সরকার ক্ষুদ্রঋণ প্রদানকাররী প্রতিষ্ঠান সমূহকে  শক্ত আইনী ভিত্তি ও পরিচিতি প্রদান করেছে। তিনি ঋণদানকারী প্রতিষ্ঠান সমূহকে সঠিকভাবের সরকারের বিধিমালা অনুসরণ প্রতি গুরুত্বারোপ করেন এবং এক্ষেত্রে প্রয়োজনীয় সহায়তার আশ্বাস দেন।

তিনি বুধবার বিকেলে এলজিইডি মিলনায়তনে নোয়াখালী অঞ্চলে কার্যরত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের হিসাবরক্ষক, সমন্বয়ক ও আঞ্চলিক ব্যবস্থাপকদের দুই দিনব্যাপী মাইক্রোক্রেডিট অপারেশন এন্ড ম্যানেজমেন্ট বিষয়ক কর্মশলায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরেটির সিনিয়র উপ পরিচালক আবদুল হক, নোয়াখালী রুরাল ডেভেলমেন্ট সোসাইটির প্রধান নির্বাহী আবদুল আউয়াল, নোয়াখালী রুরাল অ্যাকশান সোসাইটির প্রধান নির্বাহী আবুল হাশেম।

দুইদিনব্যাপী কর্মশালায় নোয়াখালী, ফেনী, লক্ষীপুর ও কুমিল্লা জেলায় কার্যরত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের ৭০ জন হিসাবরক্ষক, সমন্বয়ক ও আঞ্চলিক ব্যবস্থাপক অংশগ্রহণ করেন। সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

কর্মশালা শেষে এমআরএ এক্সিকিউটিব ভাইস চেয়ারম্যান অমলেন্দু মুখার্জী নোয়াখালী রুরাল ডেভেলমেন্ট সোসাইটির (এনআরডিএস) জেলা কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি প্রতিষ্ঠানটির ক্ষুদ্রঋণ কর্যক্রম সম্পর্কে খোঁজ খবর নেন এবং সন্তোষ প্রকাশ করেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.