সর্বশেষ

সালিশে স্কুলছাত্রী ও তার বাবা-মাকে পিটিয়ে আহত করার ঘটনায় নোয়াখালীর চরবাটা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে মামলা

লোকসংবাদ প্রতিনিধি:
সালিশে এক স্কুলছাত্রী ও তার বাবা, মা ও খালাকে পিটিয়ে আহত করার ঘটনায় নোয়াখালীর চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী নূরনবী চৌধুরী জানান, সোমবার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে জ্যেষ্ঠ বিচারক বিচারিক হাকিম ফাহানা ভূঁইয়া আদালতে মামলাটি দায়ের করেন। বাদীর অভিযোগ নিয়মীত মামলা হিসেবে গ্রহণ করার জন্যে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দেন বিচারক।

মামলার অভিযোগে উল্খে করা হয়, গত ২২ আগষ্ট রাতে চরবাটা ইউনিয়ন পরিষদে পারিবারিক বিরোধের ঘটনায় মধ্য চরবাটা গ্রামের দিনমজুর এক ব্যক্তি, তার স্ত্রী ও শালিকাকে বেত মেরে আহত করেন চেয়ারম্যান মোজাম্মেল হোসেন। এক পর্যায়ে দশম শ্রেণীতে পড়ুয়া তাদের মেয়েকে তুলে এনে সালিশে বেত মারা হয়। এতে ঘটনাস্থলে ছাত্রীটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে নোয়াখালী জেনালে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিত পালন করে আসছে বিভিন্ন সংগঠন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.