সর্বশেষ

গুলশান হত্যাকান্ড ও শোলাকিয়া হামলার বিচারের দাবিতে নোয়াখালীতে গণতান্ত্রিক বাম মোর্চার মানববন্ধন সমাবেশ

লোকসংবাদ প্রতিনিধি:
গুলশান হত্যাকান্ড ও শোলাকিয়া হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন-সমাবেশ করেছে গণতান্ত্রিক বাম মোর্চা। বুধবার সকাল ১১টায় জেলা শহরের টাউন হলের মোড়ে প্রধান সড়কে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় বাসদ (মার্কসবাদী) নোয়াখালী জেলা শাখার আহবায়ক দলিলের রহমান দুলালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ’র কেন্দ্রিয় যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট শ্যামল কান্তি দে, সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষকফ্রন্টের জেলার আহবায়ক তারকেশ্বর দেবনাথ নান্টু, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জেলা শাখার আহবায়ক মোবারক করিম, শিশু কিশোর মেলার জেলা শাখার সংগঠক কাজী জহির উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, গত ১ জুলাই গুলশানের হলি আর্টিজান রেষ্টুরেন্টে আই.এস নামধারী ধর্মীয় মৌলবাদীদের হাতে বিদেশিসহ ২২ জন মানুষের নৃশংস হত্যাকান্ডের ঘটনায় দেশবাসীর সাথে আমরাও গভীরভাবে বেদনাহত, উদ্বিগ্ন ও ক্ষুব্দ। এর এক সপ্তাহের মাথায় ৭ জুলাই ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় দেশের বৃহত্তম ঈদ জামাতকে লক্ষ্য করে সংলগ্ন এলাকায় পরিচালিত সন্ত্রাসী আক্রমনে পুলিশসহ ৪ জনের মৃত্যু ঘটেছে। বক্তারা এসব ঘটনারর নিন্দা ও বিচারের দাবী জানান। বক্তারা গুলশান হত্যাকান্ড ও শোলাকিয়া হামলার সাথে জড়িতদেরকে চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান একই সাথে ফ্যাসিবাদ-মৌলবাদ ও সন্ত্রাস রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.