সর্বশেষ

নোয়াখালীতে বর্ণিল আয়োজনে আবৃত্তি উৎসব অনুষ্ঠিত

লোকসংবাদ প্রতিনিধি:
‘বাজুক প্রাণে প্রাণে সত্য ও সুন্দরের ধ্বনি প্রতিধ্বনি’ এই শ্লোগান নিয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে অনুষ্ঠিত হয়েছে আবৃত্তি উৎসব। নোয়াখালী আবৃত্তি একাডেমির ৮ম বর্ষপূর্তি উপলক্ষে সেমাবার রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই উৎবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ মো: ইলিয়াছ শরীফ পিপিএম। নোয়াখালী আবৃত্তি একাডেমির সভাপতি এমদাদ হোসেন কৈশোরের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক শামস ইবনে আলী ডিউর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সভাপতি বিমলেন্দু মজুমদার, অধ্যাপক রমানাথ সেন।

উৎসবে কবিতা আবৃত্তি করেন কেন্দ্রিয় আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি সন্ডলীর সদস্য মোকাদ্দেস বাবুল, সমরজিৎ টুটুল, সাংগঠনিক সম্পাদক কাজী মাহতাব সুমন, চাঁদপুর মতলবের কবিতাঙ্গনের সভাপতি আইনুন নাহার কাদরী, চট্টগ্রামের তারুণ্যে উচ্ছাসের সভাপতি মো: মুজাহিদুল ইসলাম। শিশুদের মধ্যে আবৃত্তি করেন কৃতি, আদিবা, আফ্রিদা, আকসানা।

অনুষ্ঠানে পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফকে পিপিএম সেবা পুরস্কার প্রাপ্তিতে অভিনন্দন স্মারক,  সাংবাদিক আবু নাছের মঞ্জু সম্মানা স্মারক ও বরেণ্য পাঁচ আবৃত্তি শিল্পীদেরকে উৎসব স্মারক দেয়া হয়।



এ উপলক্ষ্যে বিকেলে জেলা শহরে আনন্দ শোভাযাত্রা বের করা হয়, সন্ধ্যায় অনুষ্ঠানস্থলে মঙ্গল প্রদীপ প্রজ্জলন, সংগীত, নৃত্য ও বৃন্দআবৃত্তি পরিবেশন ও রাতে ফানুস উড়ানো হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.