সর্বশেষ

নোয়াখালীতে আওয়ামীলীগ থেকে মনোনয়নের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করা হয়।

রোববার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত দুইঘন্টা কবিরহাট-বসুরহাট সড়কের ভূঁইয়ারহাট বাজারে এই কর্মসূচিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের বিপুল সংখ্যক নারী পুরুষ অংশগ্রহণ করে। এ সময় সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা  মুজিবর রহমান, ইউনয়ন আওয়ামী লীগ নেতা আবু বাহার, ইউসুফ মেম্বার, যুবলীগের জসিম উদ্দিন সেলিম, ছাত্রলীগের মো: আজিম।

বক্তরা জানান, তৃণমূলের নেতাকর্মীরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের জন্যে সমর্থন জানালেও তাদের মতামতকে উপেক্ষা করে সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন আলাউদ্দিনকে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়ার প্রক্রিয়া চলছে বলে খবর পেয়েছেন তারা। উপর থেকে এই ধরণের সিদ্ধান্ত চাপিয়ে দেয়া হলে দল ক্ষতিগ্রস্ত হবে চেয়ারম্যান পদটি আওয়ামী লীগের হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। চেয়ারম্যান পদে পরীক্ষিত নেতা মিজানুর রহমানকে মনোনয়ন নিশ্চিত করার জন্যে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান বক্তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চলাকালে সড়কের দুইপাশে দীর্ঘ জানজট সৃস্টি হয়। সকাল ১১টার দিকে আওয়ামীলীগের জেলা নেতৃবৃন্দের আশ^াসের প্রেক্ষিতে আন্দোলনকালীরা অবরোধ তুলে নিয়ে জানবাহন চলাচল স্বাভাবিক হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.