সর্বশেষ

জঙ্গিবাদ মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে - নোয়াখালীতে জাসদ ও সহযোগী সংগঠনের প্রতিনিধি সভায় অভিমত

লোকসংবাদ প্রতিবেদক:
জাতীয় সমাজতান্ত্র্রিক দল-জাসদ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক নইমুল আহসান জুয়েল বলেছেন- জাসদ সমাজতন্ত্রের দল, কৃষক-শ্রমিক, মেহেনতি মানুষ এবং মুক্তিযোদ্ধদের দল। জাসদ হচ্ছে নিরন্তর লড়াই-সংগ্রামের দল। জাসদের অগনিত নেতাকর্মী কখনো একা লডাই করে, কখনো ঐক্যবদ্ধভাবে লড়াই করে। দুর্নীতি ও দলবাজির বিরুদ্ধে জাদদের লড়াকু নেতাকর্মীরা সব সময় সোচ্চার থাকে।

গত শনিবার নোয়াখালী টাউন হলে অনুষ্ঠিত জেলা জাসদ ও সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক জোট, জাতীয় কৃষক জোট, জাতীয় যুব জোট, জাতীয় নারী জোট ও বাংলাদেশ ছাত্রলীগের যৌথ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

এ সময় নইমুল আহসান জুয়েল আরো বলেন-জঙ্গিবাদ দমনে দরকার মহাজোট সরকার, আর সমাজ বদলের জন্য দরকার জাসদ। জাসদ অসাম্পদায়িক, শোষনমুক্ত সমাজ এবং অংশিদারিত্বের গণন্তন্ত্রের মধ্য দিয়ে সমাজতন্ত্র প্রতিষ্ঠার লড়াই সংগ্রাম করে যাচ্ছে। সমাজতন্ত্রের লক্ষ্যে নারী, কৃষক, শ্রমিকদের দাবি নিয়ে জাসদ সূচারুভাবে সারাদেশে কাজ করছে। কর্মক্ষেত্রে শ্রমিকদের ইন্স্যুরেন্সের  আওতায় এনে তাদের নিরপত্তা ব্যবস্থা গ্রহনের  জোর দাবি জানাচ্ছে। এছাড়া বিশ্বব্যাপী সংঙ্গবদ্ধ জঙ্গিবাদী গোষ্ঠির প্রতিরোধে মুক্তিযুদ্ধের চেতনা পুনঃ প্রতিষ্ঠার লক্ষ্যে জাসদ বর্তমান সরকারে সাথে কাজ করছে।

নোয়াখালী জেলা জাসদের সভাপতি নুর আলম চৌধুরী পারভেজের সভাপতিত্বে ও সাধারন সম্পাদাক মকছুদের রহমান মানিকের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি ইশরাজুর রহমান শামীম, জাতীয় কৃষক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জমান ফসি, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী হারুন-অর-রশিদ সুমন, অ্যাডভোকেট সেলিম, জাতীয় নারী জোটের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য সৈয়দা শামীমা সুলতানা হ্যাপি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি আমিনুল ইসলাম নূর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা জাসদের সহ সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক বকশী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছিব মাহমুদ শরীফ, জেলা শ্রমিক জোটের আহবায়ক দেলোয়ার হোসেন প্রমুখ।

প্রতিনিধি সভায় নেতৃবৃন্দ আগামী ২৬ ও ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য জাসদের কেন্দ্রীয় সম্মেলনকে সফল কওে তুলতে জেলা, উপজেলা সহ সকল ইউনটের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.