সর্বশেষ

নোয়াখালীর হাতিয়ায় আ’লীগে ত্যাগী নেতাকে বাদ দিয়ে সুবিধাবাদী ব্যক্তিকে মনোনয়ন অভিযোগে মিছিল সমাবেশ

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর দ্বীপ উপজেলার হাতিয়ার চর ঈশ্বর ইউনিয়নে আওয়ামী লীগের ত্যাগী নেতাকে বাদ দিয়ে সুবিধাবাদী ব্যক্তিকে মনোনয়ন দেয়ার দেয়ার অভিযোগ উঠেছে। প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে নলচিরা ঘাট ও আফাজিয়া বাজার এলাকায় মিছিল সমাবেশ করে দলীয় নেতাকর্মী সহ সাধারণ লোকজন।

চর ঈশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযোগ করেন, দলের দুর্দিনে এবং সুখে দুখে মানুষ যাকে সব সময় কাছে পেয়েছে ইউপি নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য তাকে বাদ দিয়ে সুবিধাবাদী বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন আজাদকে দলীয় মনোনয়ন পাইয়ে দেন। চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে নেতাকর্মীরা জানান, তাকে মনোনয়ন দেয়ার কারণে তৃণমূলে দল ও সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত হবে। এ সময় প্রতিবাদ সমাবেশে আগের সিদ্ধান্ত পরিবর্তন করে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল হালিম আজাদকে দলীয় মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার ঘোষণা দেন নেতাকর্মীরা।

সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল হালিম আজাদ বলেন, অতীতে আমি সব সময় গরীব দুখি মানুষের পাশে ছিলাম। দল আমাকে মনোনয়ন না দিলেও আমি সব সময় সাধারণ মানুষের পাশে থাকবো।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.