সর্বশেষ

পৌর নির্বাচনে শেখ হাসিনার ভোট ডাকাতির নীলনকশা সফল হয়েছে- নোয়াখালীতে বিএনপির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান (ভিডিও সহ প্রতিবেদন)

লোকসংবাদ প্রতিনিধি:
বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান বলেছেন-পৌরসভা নির্বাচনে এক ব্যক্তির ইচ্ছের কাছে ভোটারদের সকল আশা আকাঙ্খা ও হচ্ছের মৃত্যু হয়েছে। এই নির্বাচনে জনগণ ও গণতন্ত্রের বিজয় হয়নি। আইন শৃঙ্খালা বাহিনী ও প্রশাসনের নগ্ন দলীয় আনুগত্যের কারণে শেখ হাসিনার ভোট ডাকাতির নীলনকশা সফল হয়েছে।

তিনি বলেন-ক্ষমতার মোহে সরকার মনে করেছে বিএনপি বিধ্বস্থ হয়ে গেছে। মামলা-হামলা, গুম-খুন, ক্রসফায়ার সহ শত অত্যাচার নির্যাতনের পরও বিএনপি বিধ্বস্থ হয়নি; মামলা হামলার ভয়ভীতিতে বিএনপির নেতাকর্মীরা চুপচাপ আছে। পৌরসভা নির্বাচনের মধ্য দিয়ে বিএনপির নেতাকর্মীরা ঘুম থেকে উঠেছে। আগামীতে এই নেতাকর্মীদেরকে দিয়ে আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনে বাধ্য করা হবে। পৌর নির্বাচনে অংশগ্রহণ করে বিএনপি দেশের জনগণের কাছে পরিস্কার করেছে যে, বর্তমান নির্বাচন কমিশন ও প্রধানমন্ত্রীকে দিয়ে দেশে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

তিনি শনিবার দুপুরে জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালী জেলা আইনজীবী সমিতি মিলিনায়তনে  জেলা ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাবের আহাম্মদের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র মো: হারুনুর রশিদ আজাদ, সদও উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবদুর রহমান, নোয়াখালী শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু নাছের, জেলা যুবদরের ভিপি সাধারণ সম্পাদক কামাক্ষা চন্দ্র দাস, জসিম উদ্দিন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হাসান মো: নোমান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.