সর্বশেষ

নোয়াখালীতে চুরির অভিযোগে কিশোর শাকিলকে তুলে নিয়ে হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে ও মানববন্ধন

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর কবিরহাট উপজেলায় বাইসাইকেল চুরির অভিযোগে কিশোর আবু তাহের শাকিলকে তুলে নিয়ে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শান্তির দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে এলাকাবাসী। রোববার সকালে কবিরহাট-বসুরহাট সড়কের ভূঁইয়ার হাট বাজারে এই কর্মসূচিতে নিহত শাকিলের স্বজন, এলাকাবাসী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোশাররফ হোসেন, নিততের চাচা মো. সেলিম, জেএসডি নেতা আমিন উল্লা বাহার। বক্তারা শাকিলের হত্যাকারীদেরকে গ্রেপ্তার করে দ্রুত বিচার ট্রাইবুনালে বিচারের দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

গত শনিবার রাতে বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্ধি গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে আবু তাহের শাকিলকে ভূঁইয়ারহাট বাজারের জাফর উল্লার সাকইকেল ওয়ার্কশপ থেকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর সাইকেল চুরির অভিযোগে তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, এ ঘটনায় নিহতের ভাই আবু নাছের বাদী হয়ে স্থানীয় সাদ্দাম, আবদুল হাই, সুজন, সাইকেল ওয়ার্কশপের মালিক জাফর উল্লা ও তার ছেলে মাশাররফ হোসেনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। শনিবার পুলিশ জাফর উল্লা ও তার ছেলে মোশারেফ হোসেনকে গ্রেপ্তার করে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.