সর্বশেষ

নোয়াখালীতে দলীয় মেয়র প্রার্থী ও স্থানীয় নেতাদের সাথে আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় প্রধান নির্বাচন সমন্বয়ক ফরিদুন্নাহার লাইলীর মতবিনিময়

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর বিভিন্ন পৌর সভায় দলীয় মেয়র প্রার্থী ও স্থানীয় নেতাদের সাথে মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় প্রধান নির্বাচন সমন্বয়ক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী। বুধবার তিনি কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার সাথে মতবিনিময় করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ফরিদুন্নাহার লাইলী মেয়র প্রার্থী ও নেতাকর্মীদেরকে নির্বাচনী আচরণ বিধি মেনে চলা, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে প্রশাসনকে সর্বাত্মক সহায়তা প্রদান ও দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি সাংবাদিকদেরকে বলেন-আওয়ামী লীগ গণতন্ত্রে এবং জনরায়ের প্রতি শ্রদ্ধাশীল। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে আমরা কমিশনকে সব ধরণের সহযোগিতা দিয়ে যাব। জনগণের রায়ে আওয়ামীলীগের মেয়র প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এর আগে মঙ্গলবার রাতে তিনি বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় দলীয় মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সলের সাথে বৈঠক করে। বুধবার বিকেলে তিনি নোয়াখালী থেকে লক্ষীপুর জেলার বিভিন্ন পৌরসভায় মতবিনিময় সভা করে।

ফরিদুন্নাহার লাইলী জানান, তাঁর নেতৃত্বে চট্টগ্রাম বিভাগে পৌরসভা নির্বাচনে চার সদস্যের সমন্বয়ক টিম ১০ জেলার বিভিন্ন ৩৭ পৌরসভা সফর সফরে রয়েছে। দলের অপর সদস্যরা হলেন-আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এনামুল হক শামীম, আমিনুল ইসলাম আমিন, সুজিত নন্দী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.