সর্বশেষ

চৌমুহনী পৌরসভায় ১০ কেন্দ্রের ভোট স্থগিতের প্রতিবাদ আ’লীগ মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

লোকসংবাদ প্রতিবেদন:
চৌমুহনী পৌরসভার ১০ কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করার প্রতিবাদ জানিয়ে আ’লীগ মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল ও কাউন্সিলররা সংবাদ সম্মেলন করেছে। স্থগিত হওয়া ভোট কেন্দ্রগুলোতে কোনো ধরনের সহিংস ঘটনা, দাঙ্গা-হাঙ্গামা, সংঘর্ষ বা হতাহতের কোনো ঘটনা, আটক বা গ্রেফতারের মতো কোনো ঘটনাও ঘটেনি। তবুও উদ্দেশ্যে প্রনোণিতভাবে ১০টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করায় ক্ষোভ ও প্রতিবাদ জানানো হয়েছে সংবাদ সম্মেলনে।

বৃহস্পতিবার দুপুরে চৌমুহনীর পাবলিক হল মিলনায়তনে প্রিন্ট, ইলেকট্রনিকস ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, চৌমুহনী পৌরসভার বর্তমান মেয়র ও ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল।

এসময় আরো উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সিরাজুল ইসলাম তাজু, ইসমাইল হোসেন বাবলু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী খোকন ঘোষ, ১নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন দেলু, প্রার্থী নুরুল ইসলাম বাবুল, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনসুর আহমদ রিপন প্রমুখ।

প্রসঙ্গত, চৌমুহনী পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আক্তার হোসেন ফয়সল নৌকা প্রতীক নিয়ে ১০টি কেন্দ্রের ফলাফলে ৭৩২৭ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত প্রার্থী জহির উদ্দিন হারুন ধানের শীষ প্রতীক নিয়ে ৫৭৯৩ ভোট পেয়েছেন। এই পৌরসভার ২০ কেন্দ্রের মধ্যে অনিয়ম ও কেন্দ্র দখলের অভিযোগে ১০ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। চৌমুহনী পৌরসভায় মেয়র পদে তিন জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.