সর্বশেষ

নোয়াখালীতে আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্য আটক

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর সুধারাম থানা পুলিশ গ্রামবাসীর সহযোগিতায় সোমবার রাতে আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্যকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে- চট্টগ্রামের মিরশরাই উপজেলার নাপিতগ্রামের বোরহান উদ্দিন (২০), ভোলার বোরহান উদ্দিন উপজেলার টগবী গ্রামের জসিম উদ্দিন (২৩), লালমোহন উপজেলার গজারিয়া গ্রামের রাসেল (২৩), লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর গ্রামের মামুন (২৪), নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর ফকিরা গ্রামের নুরুল ইসলাম মাসুদ ওরফে সাকিব (২৬), সদর উপজেলার উত্তর মাছিমপুর গ্রামের মো. রাসেল (২২), একই গ্রামের নুরুল ইসলাম বাচ্ছু (২২)।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সোমবার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের আইয়ুবপুর গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় লোকজন ধাওয়া করে বোরহান উদ্দিন, জসিম উদ্দিন ও নুরুল ইসলাম মাসুদ ওরফে সাকিবকে আটক করে। এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে পুলিশ আটককৃত তিন ডাকাতকে নিয়ে রাতে মাছিমপুর ও দানামিয়ার বাজার এলাকায় অভিযান চালিয়ে আরো চারজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছেনী, লোহার রড, সাবলসহ ডাকাতির বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক ডাকতারা গত কয়েকদিনে জেলা শহর মাইজদী ও আশপাশের এলাকায় বেশ কয়েকটি ডাকাতির ঘটনায় জড়িত ছিল বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.