সর্বশেষ

নারীর জন্য নিরাপদ নোয়াখালী গড়তে প্রচারাভিযান উদ্বোধন

নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সংবাদ সম্মেলন

লোকসংবাদ প্রতিনিধি
নারীর জন্য নিরাপদ নোয়াখালী গড়ার লক্ষ্যে নোয়াখালীতে দুই বছর ব্যাপী প্রচারাভিযান উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে নারী নির্যাতন প্রতিরোধ কমিটি সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে এ প্রচারাভিযানের উদ্বোধন করে।

সংবাদ সম্মেলনে জনানো হয়, নাররি প্রতি কটুক্তি, উত্যক্তকরণ ও সহিংসতা বন্ধ করা; গণপরিবহণে নালরি জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করা; হাসপাতার সহ সর্বত্র নারীর জন্য অগ্রাধিকারভিত্তিক সেবা নিশ্চিত; গণপরিবহণ, স্বাস্থ্যকেন্দ্র ও কর্মস্থলে নারীবান্ধব পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে ব্যাপক জনসম্পৃক্ততা ও সর্বস্তরের মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে এ প্রচারাভিযান আগামী দুই বছর জেলার বিভিন্ন স্থানে কাজ করবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্য আবদুল আওয়াল, পপি রহমান, রৌশন আক্তার লাকী, নুরুল আলম মাসুদ, আবু নাছের মঞ্জু, সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, শাহ্ এমরান মোহাম্মদ সুজন, জামাল হোসেন বিষাদ, ফুহাদ হোসেন, নুরুল আমিন, মিজানুর রহমান, আবদুর রহিম বাবুল প্রমুখ।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.