সর্বশেষ

নোয়াখালীতে জেলা পরিষদের শিক্ষাবৃত্তির চেক প্রদান অনুষ্ঠান

লোকসংবাদ প্রতিনিধিঃ
নোয়াখালীতে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদেরকে উচ্চ শিক্ষা গ্রহণে প্রণোদনা ও উৎসাহিত করার লক্ষ্যে জেলা পরিষদের পক্ষ থেকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। সোমবার সকালে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৭৬ জন ছাত্রছাত্রীর মাঝে ৫ লাখ ৫৫ হাজার টাকার শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খুরশিদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস। বিশেষ অতিছি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুল ইসলাম, নোয়াখালী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ কাজী মুহম্মদ রফিক উল্যাহ্, সোনাপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রদীপ নারায়ণ সাহা, নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোহাম্মদ আক্তার হোসেন চৌধুরী।

জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা খুরশিদ আলম জানান, প্রতি বছর বিজ্ঞপ্তির মাধ্যমে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত অস্বচ্ছল ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে জেলা পরিষদ শিক্ষাবৃত্তি প্রদান করে আসছে। অস্বচ্ছল ও মেধাবীদের উচ্চ শিক্ষা গ্রহণে প্রণোদনা ও উৎসাহীত করার উদ্দেশ্যে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। আগামী দিনে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা ও টাকার অংক বাড়ানোর চেষ্টা করা হবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.