সর্বশেষ

নিরবিচ্ছিন্ন সরবরাহের দাবিতে নোয়াখালীতে বাখরাবাদ গ্যাস অফিস ঘেরাও করেছে গ্রাহকরা

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীতে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে বৃহস্পতিবার বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানী লিমিটেডের অফিস ঘেরাও করে গ্রাহকরা।

দুপুর ১২টার দিকে জেলা সদরের সল্যাগটাইয়া, নোয়াখালী মৌজা, জালিয়াল ও পূর্ব চরউরিয়া থেকে শতাধিক নারী পুরুষ মাইজদীতে গ্যাস অফিসের প্রধান ফটকের সামনে অবস্থান নেয়। এ সময় বিক্ষুদ্ধ গ্রাহকরা বিক্ষোভ মিছিল করে। মিছিলকারীরা অভিযোগ করেন, গত দুই বছর থেকে তারা নিয়মিত বিল পরিশোধ করা সত্বেও গ্যাস পাচ্ছেন খুব অল্প সময়ের জন্য। এতে করে তাদের তাদেরকে রান্নার কাজে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। এ ব্যপারে কর্তৃপক্ষের কাছে বার বার ধর্ণা দিয়েও কোন প্রতিকার না পাওয়ায় বাধ্য হয়ে তারা আন্দোলনে নামে।

গ্রাহদের ঘন্টাব্যাপী অবস্থানের এক পর্যায়ে বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানীর জেলা ব্যবস্থাপক  মো. সাহাবুদ্দিন আন্দোলনকারীদেরকে আগামী এক সপ্তাহের মধ্যে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের আশ্বাস দিলে কর্মসূচি প্রত্যাহার করে নেয় গ্রাহকরা। পরিচালক জানান, ফেনীতে নতুন সরবরাহ লাইন দেয়ার জন্য অফিসিয়াল প্রস্তুতি  সম্পন্ন হয়েছে। দ্রুত কাজ সম্পন্ন করার চেষ্টা চলছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.