সর্বশেষ

নোয়াখালী পুলিশ কেজি স্কুলে আনন্দমুখর পরিবেশে কার্নিভাল

ইমাম উদ্দিন:
নোয়াখালীতে শিশুদের কাছে বিদ্যালয়লকে আনন্দময় করে তোলার লক্ষ্যে উৎসবমুখর পরিবেশে ক্লাস পার্টির আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার জেলা শহরের পুলিশ কেজি স্কুলে অনুষ্ঠিত ভিন্নধর্মী এই আয়োজনে ক্লাসে ক্লাসে কেক কাটার পাশাপাশি সাংস্কৃতিক পরিবেশনার মধ্যদিয়ে শিশু শিক্ষার্থীদেরকে মাতিয়ে রাখা হয়। শিশুদেরকে উৎসাহ দিতে তাদের সাথে সাংস্কৃতিক পরিবেশনায় স্কুলের শিক্ষক ও অভিভাবকরাও অংশগ্রহণ করেন।

দুপুরে পুলিশ কেজি স্কুল মিলনায়তনে আয়োজিত ক্লাস কার্নিভাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের কমানডেন্ট (অতিরিক্ত ডিআইজি) মো. হাবিবুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, পুনাকের জেলা সভানেত্রী নাসরিন লায়লা, পিটিসির সিনিয়র সহকারী পুলিশ সুপার আমীর খসরু, পুলিশ কেজি স্কুলের প্রধান শিক্ষক আফম রহমত উল্লাহ, ইনডিডেনডেন্ট টেলিভিশন ও বিডিনিউজের জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, দেশ টিভি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ। আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের সহকারী শিক্ষক রোকেয়া খাতুন শিউলী ও শুক্লা মজুমদার, জিনাত রেহানা।

এর আগে সকাল থেকে পুলিশ কেজি স্কুলের সাতটি শ্রেণীর ৩০টি শাখার শ্রেণীকক্ষে ছাত্রছাত্রীরা কেক কেটে ক্লাস পার্টি উদযাপন করে।

ক্লাস পার্টি অনুষ্ঠানে থাকতে পেরে ভীষণ খুশি ছ্রাত্রছাতীরা। চতুর্থ শ্রেণীর ছাত্রী মেঘবতী ভট্ট তার প্রতিক্রিয়া ব্যক্ত করে সে বলে, ‘এই ধরণের ক্লাস পার্টি আমাদের কাছে অনেক আনন্দের বিষয়। আমাদের শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির  সম্মানিত সভাপতি পুলিশ সুপার সহোদয় আমাদের সাথে সময় কাটাচ্ছেন এতে আমরা ভীষণ খুশি।’

একই ক্লাসের তাওফিমা তাবাসুম আদনুন জানায়, ক্লাস পার্টিতে আমরা সবাই মিলে অনেক আনন্দ করছি। আমাদের স্কুলে শিক্ষকগণ আনন্দময় আমাদের পরিবেশে শিক্ষা দিয়ে থাকেন।

মুনতাসিম শাহরিয়ার আমিন সামি জানায়, ক্লাস পার্টিতে আমরা নিজেদের পছন্দ মতো ক্লাসরুম সাজাই। কেক কাটি। সবাই মিলে গান বাজনা করি। এতে আমাদের অনেক ভালো লাগে।

  • ইমাম উদ্দিন(১৭), শিশু সাংবাদিক, নোয়াখালী।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.