সর্বশেষ

সুবিধা বঞ্চিত ছাত্রছাত্রীদেরকে শিক্ষা উপকরণ দিয়েছে নোয়াখালী রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি

ইমাম উদ্দিন
বেসরকারি উন্নয়ন সংস্থা নোয়াখালী রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি-এনআরডিএস সুবিধা বঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ বিতরণ করে। ১৬ নভেম্বর বিকেলে জেলা সদরের বিনোদপুরে এনআরডিএস প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে ৫০ শিক্ষার্থীর হাতে নতুন স্কুলড্রেস, ব্যাগ, জ্যামিতি বক্স ও খাতা কলম তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুল ইসলাম।

বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এনআরডিএস এর অর্থ ও প্রশাসনিক প্রধান অমল কৃষ্ণ অধিকারী, বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুর রহিম, সাংবাদিক আবু নাছের মঞ্জু ও আকবর হোসেন সোহাগ, ইউপি সদস্য আবুল কালম।

অনুষ্ঠানে ২০১৪ সালে বিভিন্ন বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে ষষ্ঠ শ্রেণীতে অধ্যয়নরত ৫০ জন ছাত্রছাত্রীর মাঝে নতুন স্কুলড্রেস, ব্যাগ, জ্যামিতি বক্স ও খাতা কলম বিতরণ করা হয়।

এনআরডিএস এর অর্থ ও প্রশাসনিক প্রধান অমল কৃষ্ণ অধিকারী জানান, নোয়াখালী রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি ২০১২ সাল থেকে সামাজিক কর্মসূচির অংশ হিসেবে সুবিধা বঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে আসছে। বৃহত্তর নোয়াখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৪ সালে প্রাথমিক সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে ষষ্ঠ শ্রেণীতে অধ্যয়নরত মোট ২২০ জন শিক্ষার্থীর মাঝে এবার শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

  • ইমাম উদ্দিন(১৭), শিশু সাংবাদিক, নোয়াখালী

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.