সর্বশেষ

পিকেটারদের হামলায় শিক্ষকা নিহতের ঘটনায় নোয়াখালী ছাত্রদলের ৬ নেতাকর্মী কারাগারে

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীতে হরতাল চলাকালে পিকেটারদের হামলায় শামছুন্নাহার নামে এক স্কুল শিক্ষিকা নিহত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান সহ বিএনপি ও সহযোগী সংগঠনের ছয় নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার আসামীরা নং ১ নং আমলী আদালতের হাজির হয়ে জামিন আবেদন করলে জেষ্ঠ্য বিচারিক হাকিম সমরেশ শীল আবেদন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোযার হোসেন জানান, ২০১৪ সালের ২৯ ডিসেম্বর ২০ দলের ডাকা হরতাল চলাকালে নোয়াখালী জেলা শহরের উজ্জলপুরে পিকেটারদের হামলায় নিহত হন ঢাকার তাওহিদ ল্যাবরেটরি স্কুলের সহকারী শিক্ষিকা সামছুন্নাহার। সামছুন্নাহার হরতালের আগের রাতে স্বামী ও শিশু সন্তানসহ বাসার আসবাবপত্র নিয়ে একটি কাভার্ডভ্যানযোগে গ্রামের বাড়ি লক্ষীপুরের রামগতি যাওয়ার পথে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে এজাহাওে বিএনপি জামায়াতের ৫১ নেতাকর্মীর নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো শতাধিক লোককে অসামী করে থানায় হত্যা মামলা দায়ের করে। পরবর্তীতে এই মামলায় ১৬১ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মঙ্গলবার জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, শহর বিএনপি নেতা আবু হানিফ, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক আবু রাশেদ রনি, শহর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রায়সুল হায়দার বাবু সহ  ছয় নেতাকর্মী আদালতে আত্মসর্মপন করলে বিচারক তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.