সর্বশেষ

নোয়াখালীতে সংঘাত সহিংসতা বন্ধের দাবিতে মানববন্ধন

লোকসংবাদ প্রতিনিধি:
সংঘাত সহিংসতা বন্ধের দাবিতে শনিবার নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। ‘সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি’ এই শ্লোগান নিয়ে সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক (সুজন)।

এ সময় সুজনের জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট মোল্লা হাবিবুর রাছুল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সুজনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ বি এম আবদুল করিম, বাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শ্যামল কান্তি দে, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল হক বকশি, তেল-গ্যাস, বন্দর-বিদ্যুৎ ও খনিজ সম্পদ রক্ষা কমিটির জেলা আহ্বায়ক আনম জাহের উদ্দিন, বেসরকারী উন্নয়ন সংস্থা প্রানের নির্বাহী প্রধান নুরুল আলম মাসুদ, গান্ধী আশ্রম ট্রাস্টের শান্তি সমন্বয়কারী অসীম কুমার বকশী, এনআরডিএস-এর নির্বাহী অমল কৃষ্ণ অধিকারী, সাংবাদিক আবু নাছের মঞ্জু প্রমুখ।

বক্তারা সাম্প্রতিক সময়ে দেশে শিশু ও নারীদের প্রতি সহিংস ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সমাজ, রাষ্ট্রে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে দ্বন্দ্ব, সংঘাত, হত্যা ও রাহাজানি পরিহার করে শান্তি ও সাম্য প্রতিষ্ঠার আহ্বান জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.