সর্বশেষ

নোবিপ্রবির দুই শিক্ষার্থীর চিকিৎসায় স্থানীয় এমপি’র সাহায্য

নাজমুস সাকিব সাদী:
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ক্যান্সারে আক্রান্ত দুই শিক্ষার্থীর সহযোগিতায় এগিয়ে এলেন স্থানীয় সংসদ সদস্য ও নোবিপ্রবি রিজেন্ট বোর্ডের সদস্য একরামুল করিম চৌধুরী এমপি। রোববার নোবিপ্রবি’র ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামানের কাছে তাদের চিকিৎসা সহযোগিতায় ৭  লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।        
                  
বোনম্যারো ক্যান্সার ও কোলন ক্যান্সারে আক্রান্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সাবেক মেধাবী ছাত্র মো: সাইফ উল হক চিশতী এবং ফার্মেসি বিভাগের মেধাবী ছাত্র আবু নাছের।

সংশ্লিষ্টদের পারিবারিক সূত্রে জানা গেছে, মো. সাইফ উল হক চিশতী বোন ক্যান্সার ও আবু নাছের কোলন ক্যান্সারে আক্রান্ত। বিদেশে তাদের চিকিৎসা চলছে। সার্জারি ও কেমোথেরাপি বাবদ চিশতীর জন্য প্রায় ১৫ লাখ টাকা প্রয়োজন। এছাড়া আবু নাছেরের জন্য ২৫ লাখ টাকা প্রয়োজন বলে জানিয়েছেন তাদের চিকিৎসকরা।

গরীব মা-বাবার পক্ষে এ টাকার সংগ্রহ করা কোনোভাবে সম্ভব হচ্ছে না। তাদের সহপাঠীরা ওই দুই শিক্ষার্থীর চিকিৎসা খরচ সংগ্রহের জন্য সকলের কাছে আকুল আবেদন জানিয়েছেন।

চিশতীর জন্য সাহায্য পাঠানো ঠিকানা:

বিভাগীয় চেয়ারম্যান
ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগ
চলতি হিসাব নং-৭৭২
অগ্রণী ব্যাংক, নোবিপ্রবি শাখা এবং
বিকাশ (পারসোনাল) নং ০১৭১৬৯৫১৬৪১

আবু নাছের এর জন্য সাহায্য পাঠানো ঠিকানা:

এম এ নাছের
হিসাব নং-০২০০০০৫২৩৩৬০৭
অগ্রণী ব্যাংক
লক্ষ্মীপুর শাখা, রাজশাহী।

বিভাগীয় চেয়ারম্যান
ফার্মেসি বিভাগ
হিসাব নং-৩৪০১২০০১
অগ্রণী ব্যাংক, নোবিপ্রবি শাখা এবং
বিকাশ নং ০১৭২৪২৭৬৩৬৩ ও ০১৬৭৬০০৯৭৫৫’

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.