সর্বশেষ

নোবিপ্রবিতে পাঁচ দফা দাবিতে অফিসার্স এসোসিয়েশনের মানববন্ধন

লোকসংবাদ প্রতিনিধিঃ
পাঁচ দফা দাবি আদায়ের লক্ষ্যে আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে সকাল ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক, পরিচালক, অর্থ ও হিসাব আবদুল জলিল, গ্রন্থাগারিক মো: জাহাঙ্গীর হোসেন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি তারেক মো: রাশেদ উদ্দিন, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন।

অফিসার্স ফেডারেশন ঘোষিত দাবিসমূহ হচ্ছে- (১) অভিন্ন চাকুরী বিধি রক্ষার কারণে অফিসারদের অবসর গ্রহণের বয়সসীমা শিক্ষকদের ন্যায় ৬৫ বছর উন্নীতকরণ; (২) বিগত বছরগুলোর ন্যায় পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহে কর্মরত সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অভিন্ন বেতন কাঠামো (জাতীয় পে-স্কেল) ঘোষণা করা; (৩) অফিসারদের কয়েকটি পদে বেতন স্কেল সংশোধন করত: বর্তমান বেতন স্কেলের বৈষম্য (যেমন উপ-রেজিস্ট্রার/সমমানের পদে এবং সহকারী রেজিস্ট্রার/সমমানের পদের বেতন স্কেল বৈষম্য) দূরীকরণ; (৪) সিনেট, সিন্ডিকেটসহ বিভিন্ন অথরিটিতে অফিসারদের প্রতিনিধিত্বের ব্যবস্থা করা এবং (৫) অতিরিক্ত রেজিস্ট্রার/সমমানের পদ সৃষ্টিসহ উক্তপদে নিয়োগ/পদোন্নয়নের ব্যবস্থা করা। এ অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ জানান, একই দাবিতে সোমবার একই সময় ও স্থানে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.