সর্বশেষ

সাবেক সাংসদ ফরিদুন্নাহার লাইলী হাসপাতাল থেকে বাসায়


নিজস্ব প্রতিবেদকঃ
বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কন্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী রাজধাণীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরে গেছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে ফরিদুন্নাহার লাইলীর ছেলে ডা. এসএম এ জ্যাফরী জানান, তিনি এখন আশংকামুক্ত। শনিবার(১৯ সেপ্টেম্বর) দুপুরে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়। বাসায় তাকে এক সপ্তাহ বিশ্রামে থাকাতে বলেছেন চিকিৎসকরা।

ফরিদুন্নাহার লাইলী, গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর টানা দুইদিন রংপুর, বগুয়া, গাইবান্ধা, কুড়িগ্রাম ও সিরাজগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের মাঝে ১৪ দলের কেন্দ্রীয় নেতাদের সাথে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে ঢাকায় ফিরে আসার পর ১৫ সেপ্টেম্বর গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তিনি উচ্চ রক্তরাপ, হৃদরোগ, ডায়বেটিস সহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। দ্রুত তাকে চিকিৎসার জন্য স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 ফরিদুন্নাহার লাইলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যারা তাকে দেখতে যান এবং পরিবারের সদস্যদের কাছে তার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন ও রোগমুক্তি কামনা করেছেন তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

সকলের দোয়া ও ভালোবাসায় দ্রুত পুরোপুরি সুস্থ্য হয়ে আবার রাজনীতি ও সেবামূলক কাজে সক্রিয় হয়ে উঠবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.